১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ■ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করলেন কলকাতার নায়ক পরমব্রত

||

বিনোদন গল্প.কম

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Print

বিয়ে করেছেন কলকাতার নায়ক পরমব্রত। কিছুটা সাদামাটাভাবেই। পাত্রীর পরিচিতি সঙ্গীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী হিসেবে। নাম পিয়া চক্রবর্তী। যদিও পিয়ার নিজস্ব পরিচিতিও একটা আছে। পিয়া একজন সঙ্গীতশিল্পী এবং সমাজকর্মী।

বিয়ের পরপরই পরমব্রত তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন- ‘Let us go then, you and I, When the evening is spread out against the sky’ যার অর্থ দাঁড়ায়, ‘তাহলে চলো, তুমি আর আমি, সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়ে…’

পরমব্রত-র সাথে পিয়ার সম্পর্কের গুঞ্জন শুরু হয়েছিল সেই ২০২১ থেকেই। ঠিক যখন অনুপম রায় পিয়া চক্রবর্তীর বিবাহবিচ্ছেদ হয়। কেউ কেউ দাবী করেন বিচ্ছেদের কারণও নাকি পিয়ার সঙ্গে অভিনেতা, পরিচালক, প্রযোজক পরমব্রত চক্রবর্তীর প্রেম। কিন্তু কেন এমন হলো? তখন তো পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গে প্রেম চলছিল! জানা যায়, কোন এক অদৃশ্য কারণে নাকি ইকার সঙ্গেও পরমের দূরত্ব তৈরি হয়েছিল। আর সেই ফাঁকেই নাকি পরমের হৃদয়ে ঢুকে পড়ে পিয়া।

আহা কি প্রেম! একসময় যে অনুপম পরমের বন্ধু ছিল, সেই পরই কিনা হয়ে গেল বন্ধু পত্নীর বর!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী কলকাতায় যোধপুর পার্কের বাড়িতেই পরিবার ঘনিষ্ঠদের উপস্থিতিতেই বিয়ে সেরেছেন পরমব্রত চট্টোপাধ্যায় পিয়া চক্রবর্তী। এদিন রেজিস্ট্রি করেই সম্পন্ন হয় তাদের বিয়ে। রেজিস্ট্রি বিয়ের দিন ঘরোয়া সাদামাটা সাজেই দেখা যায় পরমপিয়াকে। এদিন পরমব্রত পরেছিলেন মেটে রঙের পাঞ্জাবি, সাদা চোস্তা আর জওহর কোর্ট। আর পিয়ার পরনে ছিল লালপাড় সাদা শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। আর সঙ্গে হাতে গলায় ছিল সোনার গয়না।

পরমব্রতপিয়ার এই বিয়েতে ইন্ডাস্ট্রির কেউ আমন্ত্রিত না হলেও নবদম্পতিকে তাদের পথ চলায় শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

নিউজটি ‍শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

আরো খবর