১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ■ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও প্রেমে মজেছেন টালিউড কুইন শ্রাবন্তী

||

বিনোদন গল্প.কম

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Print

আবারও প্রেমে মজেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! তৃতীয় বিয়ের ভাঙনের পর টলিউড নায়িকা শ্রাবন্তী ছেলে ঝিনুককে নিয়ে একাই চলছিলেন। তবে এরই মাঝে পুরনো সম্পর্কগুলো হাত নাড়ছিল বারবার। কিন্তু সবকিছুকে উপেক্ষা করে হতে চলেছে নতুন প্রেমের জয়।

সিনেমাপ্রেমীদের ভাষ্যমতে বারবারের মত এবার শ্রাবন্তীর  জীবনে ঝড় এলো না, এলো  বরং নতুন বসন্তের হাওয়া। আর এ হাওয়ায় তাল মেলাচ্ছে তার ‘দেবী চৌধুরানী’ সিনেমার পরিচালক শুভ্রজিৎ মিত্র। বেশ কিছুদিন হয় টলিপাড়ায় গুঞ্জন রয়েছে শ্রাবন্তী আর শুভ্রজিৎ মিত্রর প্রেমের। তবে একথা শুভ্রজিৎ বা শ্রাবন্তী কেউ এখনো পর্যন্ত প্রকাশ্যে আনেননি। তবে কানাঘুষো চলছে, খুব শীঘ্রই নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসবেন। সেইসঙ্গে সোশাল মিডিয়াতেও নাকি বদলে ফেলবেন নিজেদের রিলেশনশিপ স্ট্যাটাস। হয়ে উঠবেন ‘সিঙ্গল’ থেকে ‘কমিটেড’।

জানা গেছে, বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবেই নাকি তাদের দুজনের বন্ধুত্বের সূত্রপাত। তার পর থেকেই নাকি বন্ধুত্বকে প্রেমের নাম দিতে চেয়েছেন দুজনে। এমনকী, ‘দেবী চৌধুরানী’র শুটিং ফ্লোরেও ঘনিষ্ঠরা শুভ্রজিৎ ও শ্রাবন্তীর চোখে প্রেমের ঝলক দেখতে পেয়েছেন। তবে টলিপাড়ায় নানা খবর উড়লেও, শুভ্রজিৎ বা শ্রাবন্তী কিন্তু এ ব্যাপারে একেবারেই চুপ। প্রেম নিয়ে শ্রাবন্তীকে কিছু জিজ্ঞাসা করলেই, মিষ্টি নায়িকা মিষ্টি হেসে লুকিয়ে যাচ্ছেন এই নতুন প্রেমের খবর!

তবে দেখার বিষয়, শ্রাবন্তীর এ সম্পর্ক কতদিন টেকে! কিংবা এই সম্পর্ক শেষ পর্যন্ত বিয়ে পর্যন্ত গড়ায় কিনা!!

নিউজটি ‍শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

আরো খবর