১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ■ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ছবি তুলতে এসে এক ভক্ত জড়িয়ে ধরে মালাইকা অরোরার কোমর

||

বিনোদন গল্প.কম

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Print

বলিউডের হট নায়িকা মালাইকা অরোরা। লাল শাড়িতে মালাইকা সম্প্রতি‘ঝলক দিখলা যা’র সেটের বাইরে ভ্যানিটি ভ্যান থেকে নেমেই ভক্তদের সাথে ছবি তোলায় পোজ দিচ্ছিলেন। হুট করে এক পুরুষ অনুরাগী এগিয়ে এসে জড়িয়ে ধরেন  মালাইকার কোমর। দাঁড়িয়ে পড়েন ছবি তুলতে। স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েন অভিনেত্রী, বদলে যায় মুখের অভিব্যক্তি। পরক্ষণে বুঝতে পারেন লোকটি বিশেষভাবে অক্ষম। না বুঝেই হয়তো ভুলটা করে ফেলেছে। যদিও তার নিরাপত্তারক্ষী দৌঁড়ে এসে অভিনেত্রীর কোমর থেকে ঐ ব্যক্তির হাত সরিয়ে দেন। মালা্দিইকা ঠাণ্ডামাথায় সামাল দেন এ পরিস্থিতি। কোনো রকমের ঝুটঝামেলা না করেই।

মালাইকার এমন ব্যবহার মন কেড়েছে তার ভক্ত অনুরাগীদের। অভিনেত্রীর তারিফ করে কেউ লিখেছেন- ছেলেটা হয়তো না বুঝেই করেছে। কাজটা যদিও ভুল; কিন্তু মালাইকা এরপরও এত মিষ্টি ব্যবহার করলেন! আরেকজন লিখেছেন- আর ট্রোল করব না মালাইকাকে। তিনি আমার মন জয় করে নিলেন।

বলিউড এই অভিনেত্রীর বয়স পঞ্চাশ এখন ছুঁই ছুঁই, অথচ বলিউডের অন্যতম মোহময়ী অভিনেত্রীর তকমাটি এখনও নিজের দখলে রেখেছেন মালাইকা আরোরা। যে কারণে প্রায়শই ছবি শিকারিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। এ বিষয়ে মালাইকা অবশ্য বেশ উদার। কখনই তাকে আলোকচিত্রী ও অনুরাগীদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা যায় না। উপরন্তু চিত্রগ্রাহীদের ছবি তোলা শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করেন। আর সে সুযোগেই ঘটে গেল এমন একটি অপ্রত্যাশিত ঘটনা।

 

নিউজটি ‍শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

আরো খবর