১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ■ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিন উপলক্ষে দেশে ফিরেছেন চিত্রনায়িকা শাবনূর

||

বিনোদন গল্প.কম

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Print

নন্দিত নায়িকা শাবনূর পা দিয়েছে পয়তাল্লিশে। আজ রবিবার (১৭ ডিসেম্বর) তার জন্মদিন। এই জন্মদিনটা প্রিয়জনের সাথে উদযাপনের জন্যে দেশে ফিরেছেন তিনি। দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসজীবন যাপন করলেও জন্মদিনের এই বিশেষ ক্ষনে জন্মভূমির কথা ভুলে যাননি তিনি।

বসবাস করছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। তবে জন্মদিনের বিশেষ দিনটিতে দেশে ফিরেছেন এই চিত্রনায়িকা।  এ উপলক্ষে তিনি গণমাধ্যমকে জানান, পরিবার ও কাছের মানুষেরা ছাড়া ঢাকায় আসার খবরটা আপাতত কাউকে জানাতে চাননি। তিন বছর পর দেশে ফেরাতে জমে আছে অনেক কাজ। নিরিবিলি সেসবও সেরে নিচ্ছেন।

গোপনসূত্রে জানা গেছে, নতুন সিনেমারও নাকি কথাবার্তা চলছে। ইতিমধ্যে সিনেমার গল্পও শুনছেন তিনি। প্রায় প্রতিদিনই সিনেমাটি ঘিরে চলছে আলোচনা ও রিহার্সাল।

শাবনূরের জন্ম ১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর। যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে তার জন্মভিটা।

নব্বইয়ের দশকে শাবনূরের চলচ্চিত্রে যাত্রা শুরু হয় এহতেশামের ‘চাঁদনী রাতে’ চলচ্চিত্রের মাধ্যমে। যদিও এ সিনেমা তেমন একটা ব্যবসা করেনি। তবে এর পরের বছর অর্থাৎ ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে অভিনয় শুরু করেন শাবনূর। ভীষণ ব্যবসাসফল এই সিনেমাটির মাধ্যমেই তিনি জনপ্রিয় হতে শুরু করেন। একের পর এক সুপারহিট চলচ্চিত্র উপহার দিতে থাকেন। হয়ে ওঠেন ঢালিউডের ‘স্বপ্নের নায়িকা’।

 

নিউজটি ‍শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

আরো খবর