১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ■ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারও ভিডিওক্লিপ নিয়ে বিব্রত সাদিয়া জাহান প্রভা

||

বিনোদন গল্প.কম

Facebook
Twitter
LinkedIn
WhatsApp
Print

প্রাক্তন প্রেমিকের সাথে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার কারণে দীর্ঘদিন অন্তরালে ছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অপুর্বর সাথে সংসারও করা হয়নি আর। সেই রেশ কাটিয়ে দীর্ঘ বিরতির পর কাজে ফিরেছেন তাও অনেকদিন। এরই মাঝে সম্প্রতি আবারও এক ভিডিও ক্লিপ নিয়ে  বিব্রত হওয়ার কথা জানালেন তিনি। জানালেন অনুমতি ছাড়া এক সহশিল্পীর ভিডিও ধারণ করায় তার বিরক্তির বহিঃপ্রকাশ ।

সম্প্রতি ‘তোমারি বিরহে রহিব বিলীন’ নামে একটি নাটকের শুটিং শেষে প্রভা জানান- নাটকের শুটিংসেটে নিজস্ব ক্যামেরা ছাড়া অন্য ক্যামেরা দিয়ে সহশিল্পী কিংবা সহকারী পরিচালকের ব্যক্তিগত উদ্দেশ্য ভিডিও ধারণ করা হয়। সেই ঘটনা মানসিকভাবে বিপর্যস্ত করেছে অভিনেত্রীকে। তার মতে- হাতে হাতে থাকা স্মার্টফোনের অসচেতন ব্যবহার সময়টাকে দূষিত করে তুলছে। ইদানীং দেখা যাচ্ছে অভিনয়শিল্পী থেকে শুরু করে ইউনিটে থাকা প্রায় সবারই ফেসবুক পেজ, টিকটক অ্যাকাউন্ট ও ইউটিউব আছে। ব্যক্তিগত স্বার্থের জন্য স্মার্টফোনের অপব্যবহার হচ্ছে শুটিং সেটে বলে মনে করেন প্রভা।

তিনি বলেন, ‘আমি যাদের বিশ্বাস করতাম, যাদের সহশিল্পীর চেয়ে ভালো বন্ধু মনে করতাম, তাদের কিছু কর্মকাণ্ড আমাকে আহত করেছে। এমনও দেখেছি, কোনো কোনো সহশিল্পী আছেন, তাদের ফেসবুক, টিকটক ও ইউটিউব আছে, ভিউ পাওয়ার জন্য শুটিং সেটে এমন কিছু অ্যাকটিভিটি করেন, যেটার কোনো অনুমতি নেয়ার প্রয়োজন পর্যন্ত মনে করেননা। প্রভা আরও বলেন, আমারই এক সহকর্মীকে প্রায়ই দেখতাম, অনুমতি ছাড়াই এমন কর্মকাণ্ড নিয়মিতই করছেন।  একদিকে উনি শুটিং করছেন, অন্যদিকে তার সহকারী ক্যামেরা চালাচ্ছেন, অথচ সেটা শুটিংয়ের কিছু না, যেটার জন্য আমি বিব্রতবোধ করেছি! এসব কিছু যে সেই সহশিল্পী ইচ্ছাকৃতভাবে করতেন, সেটা তার ভিডিও ক্লিপগুলো প্রকাশিত হওয়ার পরপরই বোঝা যেত। আমি ওই সহশিল্পীকে প্রায়ই আরও অনেকের সঙ্গেই এমন আচরণ করতে দেখি। এসব ভিডিও ক্লিপ ইউটিউব বা টিকটকে দেখে আমি মানসিকভাবে খুব বিপর্যস্ত হয়েছি।

নিউজটি ‍শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

আরো খবর